বাংলাদেশ বৃহস্পতিবার 23, May 2019 - ৯, জ্যৈষ্ঠ, ১৪২৬ বাংলা - হিজরী

জঙ্গি ও সন্ত্রাসবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই - সৈয়দ নাঈম আহমদ

সিলেট প্রতিনিধি: | প্রকাশিত ২৮ অগাস্ট, ২০১৬ ১১:১৭:৩৬

ইউরোপের জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ইক্বরা টিভি ইউকে'র উপস্থাপক হাফিজ মাওলানা সৈয়দ নাইম আহমদ বলেছেন, বর্তমান পৃথিবীতে ইসলাম ও মুসলমানরা সবচাইতে বেশী মিডিয়া সন্ত্রাসে আক্রান্ত। ইহুদী-খৃষ্টানরা মুসলমানদের বিরুদ্ধে অপপ্রচার  করে জঙ্গি ও সন্ত্রাসবাদের অপবাদ রটাচ্ছে। প্রকৃত পক্ষে জঙ্গি ও সন্ত্রাসবাদের সাথে ইসলামের কোন সম্পর্ক নেই।  বর্তমান সমযে বাতিলের শক্তিশালী অস্ত্র হলো মিডিয়া।  তিনি বলেন, মুসলমানদেরকে কার্যকর অস্ত্র হিসেবে মিডিয়াকে গুরুত্ব না দেওয়ার কারনেই বিশ্বের বিভিন্ন স্থানে ইসলামের বিজয়কে তথ্যসন্ত্রাসের মাধ্যমে ভিন্নভাবে উপস্থাপন করছে। 
বাংলাদেশের ইসলামপন্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, ইসলামী হুকুমত কায়েমের জন্য চলমান সময়ে কলমের জেহাদকে সর্বাধিক গুরুত্ব দিতে হবে। কারন বর্তমানে বাতিলের শক্তিশালী মাধ্যম হলো মিডিয়া । তাই আমাদেরকে এক্ষেত্রে সক্রিয় ভূমিকা পালন করতে হবে।
তিনি ২৭ আগস্ট শনিবার সন্ধ্যায় জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল সিলেট রিপোর্ট ডটকম এর কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসব কথা বলেন।
সিলেট রিপোর্ট ডটকম'র সম্পাদক মুহাম্মদ রুহুল আমীন নগরীসহ অন্যান্য কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন। সৈয়দ নাইমকে সিলেটরিপোর্ট ডটকম এর পক্ষ থেকে "প্রবাসে স্বদেশ চিন্তা" সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন, হাফিজ মাওলানা সৈযদ সোহাইল আহমদ, মানসুর বিন সালেহ, মাওলানা মনসুরুল হাসান, হাফিজুল ইসলাম কবির, মুফতি ফরহাদ কুরেশী, জাকারিয়া তালুকদার, আবু সালেহ নুমান, মাওলানা সালেহ আহমদ শাহবাগী,হাফিজ রাইহান আহমদ, রাসেল মাহফুজ, নোমান সালেহ বিন 
আফসর প্রমুখ। 

 

টাইম টিউন24.কম প্রতিদিন /২৮ আগস্ট, ২০১৬ / মনসুর আহমদ​​​​​​​


footer logo

 ঢাকা অফিস
GA-99/3  Pragati sharani
Gulshan Dhaka 1212
ই-মেইল:- info@bdnationalnews.com

.