বাংলাদেশ বুধবার 24, April 2019 - ১১, বৈশাখ, ১৪২৬ বাংলা - হিজরী

কোমল পানীয় ভার্জিন লেমন ড্রিংকসে ময়লা

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১২:৩১:৫৭

এহসান জাকারিয়া, মৌলভীবাজার: কোমল পানীয় ভার্জিন লেমন ড্রিংকসে ময়লা ও আবর্জনা পাওয়া গেছে।  সোমবার ১৭ সেপ্টেম্বর মৌলভীবাজার সদর উপজেলার কাজিরবাজার চৌমোহনাস্থ দরবেশ মাম্মদ শাহ জেনারেল ষ্টৌর এর স্বত্তাধিকারী শেখ ফয়েজ আলী তার ব্যাবসা প্রতিষ্টানে ১ কাটন কোমল পানীয় ভার্জিন লেমন ২৫০ মি.লি.ড্রিংকস ক্রয় করলে পেকটজাত বোতলের ভেতর ইদুরের বিষ্টা, পিপড়াসহ ময়লা পাওয়া যায়। ময়লা ভর্তি পেকটজাত বোতল এ প্রতিবেদক এর কাছে সংরক্ষিত আছে। কোমল পানীয় ভার্জিন লেমন ২৫০ মি.লি.ড্রিংকস এর গায়ে ১০০শত ভাগ হালাল (বিএসটিআই অনুমোদিত) উৎপাদন তারিখ ০২-০৯-২০১৬ইং এবং মেয়াদকাল এর তারিখ ০১-০৩-২০১৭ইং, বাজারজাত ও প্রস্তুতকারক কনকয়েষ্ট বেভারেজ লিমিটেড বিরপাশা, বিজয়নগর,ব্রাক্ষনবাড়ীয়া,বাংলাদেশ, ফোন ৮৮-০২-৮০৮০৮৫০ লেখা আছে।

কোমল পানীয় ভার্জিন লেমন ড্রিংকসের মৌলভীবাজার ডিস্টিবিউটর সাইফুল ইসলাম আজ ১৯ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টায় সত্যতা স্বীকার করে এ প্রতিবেদককে মুঠোফোনে জানান- ভার্জিন লেমন ড্রিংকসের কোম্পানীর মান ভাল নয়। তাই আমি এ ঘটনার পর কোম্পানীর ডিস্টিবিউটরশীপ নিজ থেকেই বাদ দিয়ে দিছি। এ ব্যাপারে জানতে চাইলে কনজ্যুমার এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) এর মৌলভীবাজার জেলা সভাপতি এডভোকেট আবু তাহের বলেন- এ ধরনের ময়লাযুক্ত পানিয় বর্জন করা উচিত এবং ক্রয় বিক্রয় অনুচিত। এতো বড় কোম্পানির পণ্যে ভেজাল খতিয়ে দেখা হবে।

এ ব্যাপারে জানতে চাইলে ঢাকা মেডিকেল কলেজের আবাসিক চিকিৎসক ও মেডিসিন বিশেজ্ঞ ড. তানভীর মোহিত বলেন- এ ধরনের অনেক কোমল পানীয় রয়েছে যা মানবদেহের জন্য ক্ষতিকারক। দীর্ঘদিন কেউ এ পানীয় ব্যাবহার করলে হজম শক্তি নষ্ট হয়ে যায়, মুখের বেইজ পরিবর্তন হতে পারে ও কিডনী স্থায়ী ভাবে নষ্ট হয়ে যেতে পারে। বিষয়টি নিয়ে জানতে চাইলে বোতলের গায়ে দেয়া বাজারজাতকারী ও প্রস্ততকারকের +৮৮ ০২ ৮০৮০৮৫০ নাম্বারে একাধিকবার ফোন দিলেও ফোন রিসিভ করেনি কর্তৃপক্ষ।
 


footer logo

 ঢাকা অফিস
GA-99/3  Pragati sharani
Gulshan Dhaka 1212
ই-মেইল:- info@bdnationalnews.com

.