বাংলাদেশ মঙ্গলবার 26, March 2019 - ১২, চৈত্র, ১৪২৫ বাংলা - হিজরী

সিলেট যুবকের গলাকাটা লাশ উদ্ধার, গ্রেফতার ৩

সিলেট প্রতিনিধি: | প্রকাশিত ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১২:০১:২১

সিলেট  প্রতিনিধি : সিলেটের কানাইঘাট উপজেলায় একটি পুকুর থেকে বস্তাবন্দী অবস্থায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবক ইমরান হোসেন (২৪) পেশায় একজন দর্জি। তার পিতা আবু বক্কর গোয়াইনঘাট ডাক অফিসের পোস্ট মাস্টার হিসেবে দায়িত্ব পালন করছেন।


পুলিশ জানিয়েছে, পরকিয়া প্রেমের জেরে ইমরান খুন হন।নিখোঁজের ছয়দিন পর শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত দশটার দিকে উপজেলার বড়চতুল ইউনিয়নের নয়াগ্রামের একটি বাড়ীর পুকুর থেকে গলিত মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় তার প্রেমিকা প্রবাসী স্ত্রী সুহাদা বেগম এবং তার দেবর সহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ১৯ সেপ্টেম্বর রাত থেকে নিখোঁজ ছিলেন ইমরান। এর দুই দিন পর তার পিতা আবু বক্কর থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন। অনেক খুঁজাখুঁজির পর ছেলেকে না পেয়ে গত শুক্রবার তিনি থানায় অপহরন করে খুন ও গুমের অভিযোগ এনে তার পুত্রের পরকীয়া প্রেমিকা প্রবাসীর স্ত্রী সুহাদা বেগমসহ (২১) চারজনের নাম উল্লেখ করে একটি মামলা (মামলা নং-১৯, তাং ১৯/০৯/২০১৬ইং) দায়ের করেন। মামলায় ৩/৪জন অজ্ঞাতনামা ব্যক্তিকেও আসামী করা হয়েছিল।

 

ওই মামলার প্রেক্ষিতে পুলিশ সুহাদার দেবর মাসুম আহমদ ও নিকটাত্মীয় জাহাঙ্গীর আহমদকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে প্রধান আসামী সুহাদাকেও গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে তারা ইমরানকে নৃশংস হত্যাকাণ্ডের বর্ণনা দেয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার রাতে সুহাদার শশুড় বাড়ীর পুকুর থেকে বস্তাবন্দী অবস্থায় ইমরানের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

 

এ হত্যাকাণ্ডের মুল পরিকল্পনাকারী প্রবাসীর স্ত্রী সুহাদা বেগমের পিতার বাড়ী উপজেলার লক্ষ্মীপ্রসাদ পূর্ব ইউনিয়নের মুলাগুল নয়াখেল গ্রামে। সে সৌদি প্রবাসী তাজুল ইসলামের মেয়ে। নিহত ইমরান আহমদের সাথে দীর্ঘদিন ধরে তার পরকীয়া সম্পর্ক ছিল। 

 

কানাইঘাট থানার ওসি মো. হুমায়ুন কবির আরো জানান, হত্যার সাথে সরাসরি জড়িত থাকায় সুহাদা বেগম ও তার দেবর মাসুম আহমদ, জাহাঙ্গীর আহমদকে গ্রেফতার করা হয়েছে। পরকিয়ার সম্পর্কের জের ধরেই হত্যাকাণ্ড হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা গেছে।

লাশের সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান। 


footer logo

 ঢাকা অফিস
GA-99/3  Pragati sharani
Gulshan Dhaka 1212
ই-মেইল:- info@bdnationalnews.com

.