বাংলাদেশ বৃহস্পতিবার 19, July 2018 - ৪, শ্রাবণ, ১৪২৫ বাংলা - হিজরী

ক্রিকেটার দম্পতির বিরুদ্ধে আজ সাক্ষ্য গ্রহণ হয়নি

অনলাইন ডেস্ক: | প্রকাশিত ২৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩১:২৫

গৃহকর্মী হ্যাপীকে নির্যাতনের মামলায় ক্রিকেটার শাহাদাত হোসেন দম্পতির বিরুদ্ধে গৃহকর্মীকে নির্যাতনের মামলায় সাক্ষ্য গ্রহণ হয়নি।
বৃহস্পতিবার মামলাটিতে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। ট্রাইব্যুনালে সাক্ষী হাজির না হওয়ায় ঢাকার পাঁচ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক তানজীনা ইসমাইল সাক্ষ্য গ্রহণের জন্য পরবর্তী দিন ১৮ অক্টোবর ধার্য করেছেন।
এর আগে গত ২২ ফেব্রুয়ারি আসামিদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন ট্রাইব্যুনাল। মামলাটিতে এ পর্যন্ত ছয়জনের সাক্ষ্য গ্রহণ করেছেন ট্রাইব্যুনাল।
উল্লেখ্য, গৃহকর্মী মাহফুজা আক্তার ওরফে হ্যাপিকে (১১) নির্যাতনের অভিযোগে জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন রাজীবের বিরুদ্ধে গত বছরের ৬ সেপ্টেম্বর সাংবাদিক খন্দকার মোজাম্মেল হক মিরপুর মডেল থানায় মামলা করেন। এরপর গত ১৩ সেপ্টেম্বর গৃহপরিচারিকা মাহফুজা আক্তার হ্যাপি আদালতে হাজির হয়ে জবানবন্দি প্রদান করেন।
মামলায় অভিযোগ করা হয়, ক্রিকেটার শাহাদাত হোসেনের বাসায় সাত মাস আগে কাজে যোগ দেয় মাহফুজা। শাহাদাত ও তার স্ত্রী প্রায়ই তাকে মারধর করতেন, গরম খুন্তির ছ্যাঁকা দিতেন।
ঘটনার পর মাহফুজা পুলিশের কাছে অভিযোগ করে, শাহাদাত ও তার স্ত্রী তাকে মারধর করে আহত করেন। একপর্যায়ে দরজা খোলা পেয়ে সে বাসা থেকে বের হয়ে যায় এবং কালশী এলাকায় এসে অসুস্থ হয়ে পড়ে।


footer logo

 ঢাকা অফিস
GA-99/3  Pragati sharani
Gulshan Dhaka 1212
ই-মেইল:- info@bdnationalnews.com

.