বাংলাদেশ রবিবার 21, January 2018 - ৮, মাঘ, ১৪২৪ বাংলা - হিজরী

ছাত্রীকে আক্রমণকারী ছাত্রলীগ নেতার বিচার হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত ০৪ অক্টোবর, ২০১৬ ১৮:১৯:১৭

 সিলেট মহিলা কলেজের শিক্ষার্থী খাদিজা বেগমকে ছুরিকাঘাতের ঘটনায় অভিযুক্ত ছাত্রলীগ নেতা কোনোভাবেই পার পাবে না বলে নিশ্চয়তা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তার বিরুদ্ধে আইনগত সব ব্যবস্থা করে বিচার করা হবে। মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের আলাপকালে এ কথা বলেন তিনি।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘ছাত্রলীগ নেতা বলে কথা না, যে বা যারাই অপরাধ করুক না কেন, কেউ পার পাবে না। এর আগেও আমরা কাউকে ছাড় দেইনি। এখনও ছাড় দেবো না। প্রধানমন্ত্রী নিজেও এ ধরনের বিষয়ে খুবই সোচ্চার আর আমরাও এটা পছন্দ করছি না।’
সোমবার সিলেটের সরকারি মহিলা কলেজ ক্যাম্পাসে ওই শিক্ষা প্রতিষ্ঠানের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাজিদাকে শাহজালাল বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক বদরুল ইসলামের উপর্যুপরি ছুরিকাঘাত করার ভিডিও ছড়িয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। তবে বদরুলকে ধরে পিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এরইমধ্যে তার বিরুদ্ধে মামলা হয়েছে।
এই হামলায় মারাত্মক আহত খাদিজা রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি আছেন। তিনি জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। ছুরির আঘাতে তার মাথার খুলি ক্ষতবিক্ষত হয়ে গেছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।


footer logo

 ঢাকা অফিস
GA-99/3  Pragati sharani
Gulshan Dhaka 1212
ই-মেইল:- info@bdnationalnews.com

.