বাংলাদেশ সোমবার 20, November 2017 - ৬, অগ্রাহায়ণ, ১৪২৪ বাংলা - হিজরী

খাদিজার হামলাকারি বদরুল আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত ০৫ অক্টোবর, ২০১৬ ১৬:৪৩:৩০

সলেট প্রতিনিধি: আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন সিলেটে কলেজছাত্রী খাদিজা আক্তার নার্গিসকে হত্যাচেষ্টাকারী বদরুল আলম । পরে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
বুধবার (৫ অক্টোবর) বিকালে অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শরাবান তহুরার আদালতে  আদালতে বদরলের জবানবন্দী রের্কড করা হয়
২টা ৫৫ মিনিটে তাকে আদালতে আনা হয়। বিকাল ৪টা ১০ মিনিটে তার জবানবন্দি শেষ হয়।
স্বীকারোক্তিতে বদরুল আদালতকে জানায়, খাদিজার সঙ্গে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্ক অস্বীকার করার কারণেই সে খাদিজাকে হত্যার চেষ্টা চালায়।
প্রসঙ্গত,গত সোমবার বিকালে এমসি কলেজ ক্যাম্পাসে সরকারি মহিলা কলেজের ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী নার্গিস বেগম খাদিজার (২৩) উপর হামলা চালায় শাহাজালাল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শেষ বর্ষের ছাত্র ও শাবি ছাত্রলীগের সহ সম্পাদক বদরুল আলম। এসময় সে চাপাতি দিয়ে খাদিজার শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপুরি কোপাতে থাকে। এতে খাদিজার মাথা ও পায়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মাথায় অস্ত্রপচার করে সেলাই দেয়া হয়।
পরে তার অবস্থার অবনতি মঙ্গলবার ভোরে তাকে নিয়ে যাওয়া হয় ঢাকার স্কয়্যার হাসপাতালে। সেখানে আবারও তার মাথায় অস্ত্রপচার করা হয়। বর্তমানে তিনি ঐ হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। তার অবস্থার উন্নতি হয়নি।
হত্যাচেষ্টার পর জনতা আটক করে গণপিটুনি দিয়ে বদরুলকে পুলিশে সোপর্দ করে। তারপর থেকে তিনি পুলিশের হেফাজতে চিকিৎসাধীন ছিলেন।


footer logo

 ঢাকা অফিস
GA-99/3  Pragati sharani
Gulshan Dhaka 1212
ই-মেইল:- info@bdnationalnews.com

.